শিক্ষা ও শিক্ষাঙ্গনসারা বাংলা

ঈশ্বরদী কম্পিউটার এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

একদিকে হাস্যোজ্জ্বল নবীনেরা, অন্যদিকে পুরনোদের অশ্রুসিক্ত বিদায়। আনন্দ আর অশ্রুর মধ্যদিয়ে ঈশ্বরদী কম্পিউটার এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ বরণ করে নিল নতুনদের আর বিদায় জানাল পুরনো শিক্ষার্থীদের।

রোববার বিএম কলেজ অডিটোরিয়ামে সকাল ১১ টা থেকে শুরু হয়ে দুপুর ৩ টা পর্যন্ত নানা আয়োজনে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি শারমিন আক্তার লীনার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পি এম ইমরুল কায়েস। গেস্ট অব অনার ছিলেন- নিউএরা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএম কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সোহেল আল বেরুনী, সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজের প্রভাষক শহীদুল হক শাহিন, সাবেক জেলা ত্রান কর্মকর্তা ও কলেজ পরিচালনা কমিটির সদস্য আলী আকবর, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহসভাপতি খোন্দকার মাহাবুবুল হক দুদু, সেলিম সরদার, ক্রীড়া সম্পাদক ওয়াহেদ আলী সিন্টু, নির্বাহী সদস্য ওহিদুজ্জামান টিপু ও নারী উন্নয়ন কেন্দ্রের পরিচালক নাসরিন আক্তার শেলী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউএনও পি এম ইমরুল কায়েস বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি আত্মমর্যাদাবোধ ও মূল্যবোধসম্পন্ন মানুষ হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। জীবনে বড় হতে হলে স্বপ্ন ও দূরদর্শিতা থাকতে হবে এবং সে অনুযায়ী কাজ করতে হবে’।

নবীন শিক্ষার্থীদের পক্ষে ফারহানা খাতুন নূপুর এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে রাশেদ প্রামাণিক বক্তব্য দেন। মানপত্র পাঠ করেন প্রথম বর্ষের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস কলি। বক্তৃতা পর্ব শেষে বিভাগের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। এর আগে কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button