বিনোদন

একজন সহকর্মী হিসেবে আমি শাকিবের পাশে আছি: বুবলি

বিনোদন ডেস্ক

বুবলী বললেন, স্ত্রী হিসেবে, শেহজাদের মা হিসেবে এবং একজন সহকর্মী হিসেবে আমি সবসময় তার পাশে আছি। দিন শেষে আমি চাই সে ভালো কাজের সঙ্গে থাকুক, ভালো ভালো চিন্তা করুক।

শুক্রবার এক সাক্ষৎকারে বেশকিছু প্রশ্নের উত্তর দিতে গিয়ে এ কথা বলেন অভিনেত্রী।

নয় মাস ধরে যোগাযোগ নেই শাকিবের এমন দাবিতে বুবলী বলেছেন, এসব নিয়ে আমি আসলে কখনই কথা বলতে চাইনি, কিন্তু তিনি নিজেই এসব প্রসঙ্গ আনছেন। আমারও একই প্রশ্ন, তার মানে বাবা হিসেবে ওই নয় মাস কোনো দায়িত্বই পালন করেননি শাকিব। তাহলে যে বললেন বাচ্চার কথা তিনি সবার আগে ভাবেন! দেখুন, এসব নিয়ে কথা হোক আমি চাইনি। জল ঘোলা করে, পাল্টাপাল্টি কথা বললেই কথা বাড়ে।

বুবলীর  সঙ্গে শাকিবের  সম্পর্ক ভালো নয়। সম্প্রতি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বিভিন্ন গণমাধ্যমে যে বক্তব্য দিয়েছেন তা থেকে স্পষ্ট হয়েছে।

শাকিবের অভিযোগ, তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও বর্তমান স্ত্রী শবনম বুবলী তার প্রতি অবিচার করেছে। নিজেরাই নিজেদের স্বার্থে বিয়ে ও সন্তানের কথা লুকিয়েছেন। তাই এমন মানুষদের সঙ্গে তার সম্পর্ক রাখাটা যৌক্তিক মনে করছেন না এ নায়ক।

তবে কি অপুর মতো বুবলীর সঙ্গেও সংসার করছেন না? শাকিবের পাল্টা প্রশ্ন, এতো কিছুর পরও কি এটা বোঝার বাকি রাখে! ৯ মাস ধরে বুবলীর সঙ্গে যোগাযোগ নেই তার।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button