Top Newsসারা বাংলা

চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা

প্রতিনিধি, রাজশাহী

রাজশাহীতে চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার রাতে নগরীর সপুরার বিসিক শিল্পনগরীর বিশাল বিস্কুট ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর তেরখাদিয়ার ডাবতলা এলাকার রাজু ওরফে রাকিব (৪২) ও নওগাঁর মান্দা উপজেলার সুখনিয়া গ্রামের করিম ওরফে আতাউর (৪৫)।

রাজশাহী মহানগর পুলিশের বোয়ালিয়া জোনের উপকমিশনার আরিফিন জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজশাহী নগরীর সপুরা বিসিক মডার্ন ফুড ফ্যাক্টরির মালিক আব্দুল মালেক হাজীর ছেলে মোহাম্মদ আব্দুল্লাহর কারখানা সংলগ্ন বাড়িতে রাজমিস্ত্রির কাজ করছিলেন ওই দুই শ্রমিক। ওইদিন দুপুরে চার লাখ টাকা চুরির অভিযোগে ওই দুই শ্রমিককে খুঁটিতে বেঁধে লোহার রড ও লাঠি দিয়ে বেদম মারধর করা হয়। এমন নির্যাতনের পর তাদের অবস্থা ক্রমেই অবনতি হতে থাকে।

রাতেই ফ্যাক্টরি সংলগ্ন মালিকের বাড়িতে অভিযান চালিয়ে দুই শ্রমিককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে চিকিৎসক আতাউরকে মৃত ঘোষণা করেন। পরে রাজুরও মৃত্যু হয়। আজ শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরিফিন জুয়েল বলেন, এই ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- কারখানা মালিক মো. আব্দুল্লাহ (৩৮), তার শ্বশুর মো. মাসুম রেজা (৫০), বাড়ির মালিকের শ্যালক মো. মঈন উদ্দিন রিয়াল (১৯) ও ফ্যাক্টরির ম্যানেজার মো. ইমরান (২১)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button