Sub Lead Newsচট্টগ্রামসারা বাংলা

নোয়াখালীতে পূর্ণাঙ্গ বিমান বন্দর করার পরিকল্পনা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে পূর্ণাঙ্গ বিমান বন্দর করার জন্য অস্থায়ী বিমান বন্দর পরিদর্শন করেছেন বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী।

আজ শুক্রবার সকালে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চর শুল্লুকিয়া এলাকায় পরিত্যক্ত বিমান অবতরণক্ষেত্র পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের এ পরিকল্পনার কথা বলেন তিনি।

এ সময় মন্ত্রী জানান, নোয়াখালীতে পূর্ণাঙ্গ বিমান বন্দর করার জন্য আমরা চার সদস্যের একটি প্রতিনিধি দল এখানে এসেছি। আমরা চারপাশ ঘুরে দেখেছি। এখানে পর্যাপ্ত জায়গা রয়েছে ও এটিকে কার্যকর করা গেলে একটি স্থায়ী বিমান বন্দর রূপ দেওয়া সম্ভব হবে। তবে সরকার স্থায়ী বিমান বন্দর রূপ দিতে এ বিষয়ে একটি উদ্যোগ গ্রহণ করেছে।

তিনি আরো বলেন, আমরা আপাতত এখানে একটি আন্তর্জাতিক রানওয়ে করতে না পারলেও, ডোমেস্টিক রানওয়ে চালুর বিষয়ে আমাদের পরিকল্পনা রয়েছে। আমরা সেই জন্যে এখানে পরিদর্শনে আসি। এর মধ্যদিয়ে এ কাজের অগ্রগতি হবে।

এ সময় উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সচিব মো. মোকাম্মেল হোসেন, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, জেলা প্রশাসক খোরশেদ আলম খান, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button