Sub Lead Newsস্বাস্থ্য

রামেকে তিন জনের মৃত্যু

প্রতিনিধি, রাজশাহী

রামেকে করোনায় তিন জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়।

চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টার মধ্যে রামেকে এই তিন জনের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ খবর নিশ্চিত করেন। তিনি জানান, গত এক দিনে করোনায় নওগাঁ ও নাটোরের একজন করে মারা গেছেন।

গত ২৪ ঘণ্টায় আইসিইউতে একজন এবং ওয়ার্ডে দুই জন রোগী মারা গেছেন। তাদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী। এই তিন জনের দুজনের বয়স ৬১ বছরের ওপরে। একজনের বয়স ৪১ থেকে ৫০ বছর।

১৪৬ শয্যার রামেক করোনা ইউনিটে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৯টা পর্যন্ত ভর্তি ছিলেন ৫৮ জন রোগী। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৬০। করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৪৬ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৪ জন। করোনা ধরা পড়েনি ভর্তি একজনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৭ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৬ জন রোগী।

রাজশাহীর ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জের চার জন, নওগাঁর নয় জন, নাটোরের ১০ জন, পাবনার একজন, কুষ্টিয়ার একজন চুয়াডাঙ্গার একজন, সিরাজগঞ্জের একজন ও ঝিনাইদহের একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

জেলায় করোনা শনাক্তের হার ২২ দশমিক ২২ শতাংশ। নাটোরের ১১০টি নমুনা পরীক্ষায় ৩২টিতে ও জয়পুরহাটের ৭০টি নমুনা পরীক্ষায় ২২টিতে করোনা ধরা পড়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button